UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুবির পরিকল্পনা বিভাগের পরিচালকের মাতার ইন্তেকাল

usharalodesk
জানুয়ারি ৭, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক(চলতি দায়িত্ব) মোঃ খায়রুল বাশারের মাতা মাজেদা খাতুন শনিবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার বকুয়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর। বেশকিছুদিন যাবত তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ যোহর বিকেল ৩টায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যলয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ খায়রুল বাশারের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, অধিকতর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. মোঃ হাসানুজ্জামানসহ পরিকল্পনা বিভাগের কর্মকর্তা কর্মচারিরা শোক প্রকাশ করেছেন।

অপরদিকে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি ইঞ্জি. এস এম মনিরুজ্জামান এবং সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল অনুরূপ শোক প্রকাশ করেছেন।