UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন শেখ সোহেল

koushikkln
এপ্রিল ১, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ
Link Copied!

খুলনা বিভাগীয় মতবিনিময় শুক্রবার

 

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর বৃহস্পতিবার (০১ এপ্রিল) তিনি প্রথম খুলনায় আসলেন। শুক্রবার (০২ এপ্রিল) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত খুলনা বিভাগীয় মতবিনিময় সভার জন্য শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেখ সোহেল।
শেখ সোহেলের আগমন উপলক্ষে খুলনা মহানগরী ও জেলার নেতাকর্মীরা বেশকিছু দিন ধরে প্রস্তুতি নিচ্ছিলেন। এ জন্য অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে করোনা পরিস্থিতির কারণে অনুষ্ঠান কিছুটা শিথিল করা হয়।
বৃহস্পতিবার সকালে যশোর বিমানবন্দরে পৌছান শেখ সোহেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সেখানে যশোর জেলা যুবলীগ, খুলনা মহানগর যুবলীগ, খুলনা জেলা যুবলীগ, খুলনা মহানগর ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগ, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানান। পরে শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সড়ক পথে খুলনা আসেন। ফুলতলায় জেলা যুবলীগের নেতৃবৃন্দ শেখ সোহেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দদের অভ্যর্থনা জানান। সেখানে শেখ সোহেল পথসভা করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এ সময় তিনি যুবলীগের নেতা-কর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। তিনি বলেন, খুলনাবাসীর নিকট আমি ও আমার পরিবার চিরকৃতজ্ঞ। আপনাদের যে ভালোবাসা ও সমর্থন আমরা পেয়েছি তার তুলনা কোন কিছুর সাথে হয় না। আমি আমার জীবন দিয়ে খুলনা তথা দক্ষিণ অঞ্চলের মানুষের সেবায় কাজ করে যাব।
এ সময় আরও উপস্থিত ছিলেন, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, মোঃ আনোয়ার হোসেন, সুব্রত পাল, এ্যাডঃ শামীম আল সাইফুল সোহাগ, জয়দেব নন্দি, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, এ্যাডঃ নবিরুজ্জামানন বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন প্রমুখ। পরে গাড়ীবহর নগরীর শিববাড়ী মোড়স্থ একটি অভিজাত হোটেলের উদ্দেশ্যে রওনা করে। আর রাস্তার দু পাশ দিয়ে নগর আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।
অপরদিকে রাতে নগরীর একটি অভিজাত হোটেলে শেখ সোহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, শহিদুল হক মিন্টু, মুন্সি মাহাবুব আলম সোহাগ, ফারুক হাসান হিটলু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন প্রমুখ।
শুক্রবার নগরীর একটি অভিজাত হোটেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভগীয় সভা অনুষ্ঠিত হবে। সেখানে প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল প্রধান অতিথি থাকবেন। সভাপতিত্ব করবেন সুব্রত পাল, যুগ্ম সম্পাক ও সঞ্চালনায় থাকবেন সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. মোঃ শামীম আল সাইফুল সোহাগ। সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে খুলনা বিভগের ১০ জেলার সভাপতি/ আহবায়ক ও সাধারণ সম্পাদক / যুগ্ম আহবায়করা উপস্থিত থাকবেন।