UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা র‌্যাবের অভিযানে বাগেরহাটের মোল্লাহাট থেকে চোরাই মালামালসহ একজন আটক

pial
জুলাই ৩১, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : ঢাকায় কুরিয়ার সার্ভিসের অফিসে চুরি করা মালামালসহ বাগেরহাটের মোল্লাহাট উপজেলা থেকে রাজু শেখ (২৫) নামের এক যুবক কে গ্রেফতার করেছে খুলনা র‌্যাপিড একশন ব্যাটালিয়ান র‌্যাব ৬।

শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে মোল্লাহাট উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজু শেখ ওই এলাকার বাসিন্দা। সে ঢাকা কাওরান বাজাস্থ মেট্রো এক্্রপেস কুরিয়ার সার্ভিসের কর্মচারী ছিল।

গত ২৪ জুলাই ওই কুরিয়ার অফিসে চুরি হয়। খুলনা র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে রবিবার সকালে দেয়া এক মেইল বার্তায় জানানো হয়, মেট্রো এক্্রপ্রেস কুরিয়ারে চুরি ঘটনায় ঢাকা তেজগাও থানায় একটি মামলা করেন ওই কুরিয়ার সার্ভিসে সুপার ভাইজার। চুরিতে সন্দেহ করা হয় বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বাসিন্দা ওই কুয়িার সার্ভিসের কর্মচারী রাজু শেখকে। সে অনুযায়ী অভিযোগ পেয়ে র‌্যাব-৬ এর সদস্যরা ছায়া তদন্ত করে রাজুর অবস্থান নিশ্চিত করে শনিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার নিকট থেকে চুরি করে আনা ১ হাজার ১৮৭ কেজি বিভিন্ন হার্ডওয়ারের মালামাল, স্যানেটারী আইটেম ৪৪ কেজি ও ৩৮ কেজি খাবার সামগ্রী উদ্ধার করা হয়। রাতেই গ্রেফতারকৃত এজাহার নামীয় আসামী রাজুকে উদ্ধারকরা চোরাই মালামালসহ ডিএমপি ঢাকার তেজগাঁও থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)