UsharAlo logo
বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে অবৈধভাবে মজুদ সাড়ে ৬ হাজার লিটার সয়াবিন উদ্ধার

pial
আগস্ট ২৩, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : খুলনা র‌্যাব -৬ এর অভিযানে বাগেরহাট জেলা শহরে অবৈধভাবে মজুদ করা সাড়ে ৬ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার হয়েছে। র‌্যাবের নেতৃত্বে এ অভিযানের পর অবৈধভাবে তেল মজুদ কারী শহরের নাগেরবাজার এলাকায় মাতৃভান্ডার ট্রেডিং এর স্বত্তাধিকারী সুমন সাহাকে ৩০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

খুলনা র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে দেয়া এক মেইল বার্তায় জানানো হয়, বেশ কিছুদিন ধরে বাগেরহাট শহরে কয়েকজন অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার লোভে ভোজ্য তেল মজুদের মাধ্যমে বাজারে ভোজ্য তেলের কৃত্রিম সংকট তৈরী করছে। এ খবর গোপনে পেয়ে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল সোমবার বিকেলে বাগেরহাট জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমন্বয়ে বাগেরহাট পৌরসভার নাগেরবাজার রোড এলাকার মাতৃভান্ডার ট্রেডিং নামের দোকানের গুদামে অভিযান করা হয়।

এ সময় অবৈধ মুনাফা আদায়ের জন্য মজুদ রাখা ৬ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়। পরে মাতৃভাণ্ডার ট্রেডিং এর স্বত্বাধীকারী সুমন সাহাকে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯ (১) ধারায় ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা জরিমানা করাসহ তেল যথানিয়মে বিক্রি করার জন্য নির্দেশনা দেয়া হয়।

(ঊষার আলো-এফএসপি)