UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরু ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

usharalodesk
মে ১১, ২০২৩ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বগুড়া সদরে আবদুর রাজ্জাক (৪৮) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে দুই লাখ ২০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

নিহত আবদুর রাজ্জাক বগুড়া সদর উপজেলার নামুজা ইউনিয়নের শাহ্পাড়ার মৃত লছির উদ্দিনের ছেলে। তিনি আগে বাড়ি বাড়ি চাল বিক্রি করতেন। পরবর্তীতে গৃহস্থদের বাড়ি থেকে গরু কিনে হাট-বাজারে ও কসাইদের কাছে বিক্রি করে আসছেন।

পুলিশ, স্বজন ও এলাকাবাসী জানান, আবদুর রাজ্জাক বুধবার স্থানীয় চৌমুহনী বাজারে গিয়েছিলেন। কসাই ও বিভিন্ন জনের কাছে বাকি টাকা আদায় করে এশার নামাজের আগে মসজিদপাড়ায় আশরাফুলের কীটনাশক বিক্রির দোকানে যান। সেখানে টাকা হিসাব ও বান্ডেল করে কোমরে দুই লাখ ২০ হাজার ও পকেটে ৩০ হাজার টাকা রাখেন। এর পর মোটরসাইকেল নিয়ে চৌমুহনী জামে মসজিদে গিয়ে এশার নামাজ আদায় করেন। সেখান থেকে শাহ্পাড়ায় বাড়ির দিকে রওনা দেন।

রাত ৯টার দিকে বাড়ির কাছে রাস্তায় পৌঁছলে দুর্বৃত্তরা তার পথরোধ করে। এর পর ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে কোমর থেকে দুই লাখ ২০ হাজার টাকা বান্ডেল নিয়ে পাশেই কবরস্থানের মধ্য দিয়ে পালিয়ে যায়। আবদুর রাজ্জাকের আর্ত্মচিৎকারে স্বজন ও গ্রামবাসীরা ছুটে এসে তাকে মৃত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন। তার পকেটে ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিল। খবর পেয়ে মধ্য রাতে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

অতিরিক্ত পুলিশ স্নিগ্ধ আখতার জানান, পরিবারের সদস্যরা এ ঘটনাকে ছিনতাইকারীর কাজ দাবি করলেও তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত চলছে; কেউ গ্রেফতার হলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

ঊষার আলো-এসএ