UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরের শ্রীপুরে বন্দুকযুদ্ধে নিহত ১

usharalodesk
আগস্ট ১, ২০২১ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে পারভেজ (২৮) নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩১ জুলাই) দিবাগত রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের সাতচুঙ্গী এলাকায় এ ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল থেকে গুলিসহ ১টি পিস্তল ও বেশ কিছু ইয়াবা জব্দ করেছে র‌্যাব।

রোরবার (০১ আগস্ট) দুপুরে এই বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। পারভেজ শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামের মো. কালু শেখের পুত্র।

জানা যায়, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের সাতচুঙ্গী এলাকায় মাদক কেনা-বেচা হচ্ছে বলে জানতে পারে র‌্যাব-১ এর সদস্যরা। এরপর রাত পৌনে ১২টায় র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। ওই সময় মাদক কারবারিরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এসময় পারভেজ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ সময় গুলিসহ ১টি পিস্তল ও বেশ কিছু ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পারভেজের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

(ঊষার আলো-আরএম)