UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গ্যাসের চুলা থেকে গায়ে আগুন লেগে বৃদ্ধার মৃত্যু

usharalodesk
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নোয়াখালী জেলার সুধারামপুর থানা এলাকায় গ্যাসের চুলা থেকে গায়ে আগুন লেগে মর্জিনা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা এস এম আইউব হোসেন। তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দগ্ধ অবস্থায় তাকে জরুরি বিভাগে ভর্তি হয়। আজ সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীরের ৭৩ শতাংশ দগ্ধ হয়েছিল।

মৃত মর্জিনা বেগমের ছোট ছেলে বায়েজিদ হোসেন বলেন, আমাদের বাড়ি নাটোর জেলার সিংড়া থানা এলাকায়। আমি নোয়াখালীতে একটি এনজিওতে চাকরি করি। আমার মা বৃদ্ধ কয়েক মাস ধরে মা আমার এখানে থাকেন।

শুক্রবার দুপুরে আমার স্ত্রী রান্না করছিলেন পরে সে ঘরের ভেতরে ঢুকলে কিছুক্ষণ পর মা চুলার কাছে যেয়ে ভাত হয়েছে কি না দেখতে যান। হঠাৎ চুলা থেকে আমার মায়ের গায়ে আগুন লেগে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যাই সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি। পরে চিকিৎসাধীন অবস্থায় আমার মা আজ সকালে মারা যায়।

ঊষার আলো-এসএ