UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে ঢুকে গেল কাভার্ডভ্যান, ঘুমন্ত মা-মেয়ে নিহত

usharalodesk
মে ৩০, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : টাঙ্গাইলের ধনবাড়ীতে নিয়স্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান ঘরের ভিতর ঢুকে পড়লে চাপা পড়ে ঘুমিয়ে থাকা ফুলুরাণী (৩৫) নামে এক গৃহবধূ ও তার মেয়ে রাধিকা রাণী (১৫) নিহত হয়েছেন।আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় মেয়েটির বাবা গনেশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার ভোর রাতে টাঙ্গাইল- জামালপুর আঞ্চলিক মহাসড়কের ধনবাড়ী উপজেলার নল্যা বাজারের উত্তর পাশে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।স্থানীয়রা জানায়, জামালপুরগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- ট-২০-৯৬৮৯) ভোর রাত সাড়ে চারটার দিকে নল্যাবাজার পৌঁছে।

বাজার অতিক্রম করার পর পরই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে (পূর্ব পাশ) গনেশের বাড়িতে ঢুকে যায়। এ সময় এটি খাটে ঘুমিয়ে থাকা মা, মেয়ে ও বাবাকে চাপা দেয়।

খবর পেয়ে ধনবাড়ী ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন।

বাবাকে ময়মনসিংহ মেডিকেল কলে হাসাপাতালে প্রেরণ করা হয়। ধনবাড়ী থানার ওসি এইচএম জসিম উদ্দিন জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

ঊষার আলো-এসএ