UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের কল্যাণে কাজ করার আহবান জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী

usharalodesk
মার্চ ২৯, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি : খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন দেশ ও দেশের মানুষের কল্যাণে সর্বদা উপজেলার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের নিরলস ভাবে কাজ করে যেতে হবে। জনগণের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে কোন ব্যবসায়ী যেন সরকার নির্দেশিত মূল্য তালিকার বেশি না নিতে পারে সেজন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করার আহ্বান জানান।

এ সময় তিনি আরো বলেন রাস্তাঘাট, নতুন ভবন,উন্নয়ন সহ নদী-ভাঙ্গন কবলিত এলাকায় দ্রুত ভাঙ্গন রোধে কাজ করা সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণ কে সর্বাত্মক ভূমিকা পালন করতে হবে। বর্তমান সরকার সারাদেশের ন্যায় তেরখাদায় জনসাধারণের দুঃখ-দুর্দশা লাঘবের জন্য জনকল্যাণে সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য প্রতিষ্ঠিত ব্যক্তিদের, জনসাধারণের জন্য নিরলসভাবে পরিশ্রম করে অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করতে হবে।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বুধবার (২৯ মার্চ) সকাল এগারোটার সময় উপজেলা পরিষদের হলরুমে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলি তিনি বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শরাফত হোসেন মুক্তি,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার শাহী মুনতাসির মেহেরান, অধ্যক্ষ আবু হেনা মনিরুল হক মন্টু ও মিজানুর রহমান,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তেরখাদা ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন, এলজিইডি কর্মকর্তা ওয়ালিদ ইবনে হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নাজমুল হক, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের ও বোরহান উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা মোঃ শরীফুল ইসলাম, সাচিয়াদাহ ইউপি চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ, ছাগলাদাহ ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ, একাডেমিক সুপারভাইজার সাহেলা সুলতানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা, সহকারি প্রোগ্রামার লিডম পল বালাসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পরে উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।