UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

টিমমেটদের সঙ্গে ‘চিট’ করতে চান না সাকিব

usharalodesk
মার্চ ৮, ২০২২ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন, আমার প্রতি মানুষের যে প্রত্যাশা আছে, সেটা যদি আমি পূরণ করতে না পারি তাহলে দলে থাকাটা খুবই দুঃখজনক।

তিন ওয়ানডে আর দুই টেস্টের সিরিজে অংশ নিতে শুক্রবার দক্ষিণ আফ্রিকার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। তার আগেই হঠাৎ করে দুবাই চলে গেলেন সাকিব।

রোববার দুবাই যাওয়ার আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাকিব আল হাসান বলেন, সদ্য শেষ হওয়া আফগানিস্তান সিরিজটা আমি উপভোগ করতে পারিনি। আমি চেষ্টা করেছি কিন্তু হয়নি। আমার মনে হয় না, এমন মানসিকতা নিয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলাটা ঠিক হবে।

সাকিব আরও বলেন, আমি এ কথা জালাল ইউনুস (ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালক) ভাইয়ের সাথেও আলাপ করেছি। জালাল ভাই বলেছেন, দুই দিন উনিও চিন্তা করবেন। আমাকেও চিন্তা করার সময় দিয়েছেন।

সাকিব আল হাসানকে রেখেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা করেছে ক্রিকেট বোর্ড। আফ্রিকা সফরে যাওয়া প্রসঙ্গে সাকিব বলেন, আমার নিজের প্রতি নিজের যে প্রত্যাশা, মানুষের যে প্রত্যাশা, সেটা যদি আমি পূরণ করতে না পারি, তাহলে দলে থাকাটা খুবই দুঃখজনক হবে। এটা আমার টিমমেটদের সঙ্গে চিট করার মতো হবে।

ঊষার আলো-এসএ