UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি দলে তাসকিন

pial
জুন ৭, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ইনজুরি হতে ফিরে আসা তাসকিন আহমেদকে ওয়েস্ট ইন্ডিজ সফরে শুধুমাত্র ওয়ানডে স্কোয়াডে যুক্ত করেছিলেন নির্বাচকরা। কিন্তু রিহ্যাবে ভালো করায় তার মাঠে ফেরার সময় এগিয়ে এসেছে। এর জন্য টি-টোয়েন্টি স্কোয়াডেও যুক্ত করা হয়েছে ডানহাতি পেসারকে।

আর এবারের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হবে ওয়ানডে সিরিজ দিয়ে। ম্যাচগুলো ১০, ১৩ ও ১৬ জুলাই হবে। এর আগে রয়েছে টি-টোয়েন্টি সিরিজ, ২ জুলাই প্রথম টি-টোয়েন্টি খেলবে দুই দল। আর পরের দুটি ৩ ও ৭ জুলাই।

রিহ্যাব ও স্কিল ট্রেনিংয়ে ভালো করায় তাসকিনকে টি-টোয়েন্টি স্কোয়াডেও যুক্ত করা হয়েছে। গত পহেলা জুন থেকে বোলিং শুরু করেন তিনি। ফিজিওর থেকে ইতিবাচক সাড়া পাওয়ায় তাকে টি-টোয়েন্টিতেও নেওয়া হয়েছে। ২৩ জুন তাসকিনের ওয়েস্ট ইন্ডিজে উড়াল দেওয়ার কথা আছে।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ সাইফউদ্দিন ও হাসান মাহমুদ।

(ঊষার আলো-এফএসপি)