UsharAlo logo
সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেনের ছাদ হতে রক্ত গড়িয়ে যাত্রীর শরীরে, পরে মিলল শিশুর লাশ

usharalodesk
মার্চ ১১, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনে একটি যাত্রীবাহী ট্রেনের ছাদ হতে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ মার্চ) সন্ধ্যায় ট্রেনের ছাদ হতে রক্ত গড়িয়ে যাত্রীদের শরীরে পড়ার পর লাশটির খোঁজ পাওয়া যায়। উদ্ধারকৃত শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লাকসাম রেলওয়ে পুলিশ জানিয়েছেন, ঢাকা হতে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেন লাকসাম রেলওয়ে জংশনে যাত্রী ও রেলওয়ে কর্মকর্তাদের সংবাদে বুধবার ওই ট্রেনের ছাদে থাকা অজ্ঞাত নামা শিশুর লাশ উদ্ধার করা হয়।

ট্রেনের যাত্রীরা বলেন, ট্রেনের ছাদ হতে রক্ত গড়িয়ে তাদের গায়ে পড়লে তারা ছাদে খোঁজাখুঁজি করে দেখেন এক রক্তাক্ত শিশুর লাশ পড়ে আছে। এরপর ট্রেনটি লাকসাম রেলওয়ে জংশনে আসলে রেলওয়ের কর্মকর্তারা স্থানীয় পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি।

লাকসাম রেলওয়ে থানার এসআই আব্বাস জানিয়েছেন, ছাদে উঠা সেই শিশুটি কোনো কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে মাথায় প্রচণ্ড আঘাত পায়। তাতে সে গুরুতর আহত হয়ে মারা যায়। এই ব্যাপারে লাকসাম রেলওয়ে থানায় এক অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)