UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-মাওয়া মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত

usharalodesk
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কের হাসনাবাদ এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী গাড়ির ধাক্কায় প্রাণতোষ মণ্ডল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী মনিকা রানী মণ্ডল জানান, আমার স্বামী স্থানীয় একটি অ‍্যালুমিনিয়াম কারখানায় কাজ করতেন। সকালে বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার সময় রাস্তা পার হচ্ছিলেন। এমন সময় দ্রুতগতির একটি গাড়ির ধাক্কায় তিনি আহত হন। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, আমাদের বাড়ি দক্ষিণ কেরাণীগঞ্জ থানার রাজেন্দ্রপুর নগর এলাকায়।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, কেরাণীগঞ্জ থেকে আহত অবস্থায় এক ব্যক্তিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

ঊষার আলো-এসএ