UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দুই ট্রা‌কের মাঝে আড়াই ঘণ্টা আটকে ছিল চালকের নিথর দেহ

usharalodesk
জানুয়ারি ১০, ২০২৩ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : টাঙ্গাইলের ঘাটাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়া‌রি) সকাল ৬টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার হরিপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের নাম আব্দুল জলিল। তার বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বনগাঁও হতিপাড়া গ্রামে।

এ ঘটনায় আহত অপর ট্রাক চালক আজাদুলসহ তিনজন‌কে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই ট্রাক মধুপুরের দিকে যাচ্ছিল।

এ সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা বালু বোঝাই ট্রাক টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার হরিপুর নামকস্থানে পৌঁছলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক আব্দুল জলিল নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আড়াই ঘণ্টা পর সকাল সাড়ে ৮টার দিকে ট্রাকের ভেতর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম জানান, সিমেন্ট বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি অপর একটি ট্রা‌কের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঊষার আলো-এসএ