UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দেখা মিলছে না ভোটারের

usharalodesk
মে ৮, ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : হবিগঞ্জের বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলা হাওর অধ্যুষিত হওয়ায় কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম। হাওর অধ্যুষিত এলাকা হওয়ায় এখন মানুষ ধান কাটা এবং ফসল তুলায় ব্যস্ত সময় পার করছেন। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে পারে বলে জানিয়েছেন প্রিসাইডিং অফিসার।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলায় মোট ভোটার রয়েছেন ২ লাখ ৭৮ হাজার ৯০৮ জন। এখানে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়াম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজমিরীগঞ্জে মোট ভোটার রয়েছেন ৯৪ হাজার ৪৮২ জন। এখানে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রবীণ ভোটার জহিরুল ইসলাম বলেন, এখন বৈশাখ মাস। ধান কাটা ও ফসল তোলার সময়। সবাই কাজে ব্যস্ত। তাই ভোটার পাওয়া কঠিন। এরপরও দুপুরের পর কিছু ভোটার আসতে পারে।

বানিয়াচং উপজেলার নয়া পাথারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. আব্দুল্লাহ বলেন, হাওর এলাকায় এখন ধানের মৌসুম হওয়ায় ভোটার কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়তে পারে বলে আশা  করছি।

ঊষার আলো-এসএ