UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরেছেন সাকিব, দলে ফিরবেন কি?

usharalodesk
এপ্রিল ২৯, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করেতে যুক্তরাষ্ট্রে যান সাকিব আল হাসান। ঈদের ছুটিতে থাকায় তাকে বাদ রেখেই গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন খেলার জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুধু সাকিব আল হাসানই নন, প্রথম তিন ম্যাচের সিরিজে রাখা হয়নি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলায় ব্যস্ত থাকা তারকা পেসার মোস্তাফিজুর রহমানকেও। মোস্তাফিজ ২ মে দেশে ফিরতে পারেন। তারপর হয়তো শেষ দুই টি-টোয়েন্টিতে তাকে বিবেচনা করা হতে পারে।

সাকিব আল হাসান গতকাল যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। জিম্বাবুয়ে সিরিজের প্রথম তিন ম্যাচে তাকে পাওয়া না গেলেও শেষ দুই ম্যাচে তার সার্ভিস পেতে পারে দল।

সাকিব গতকাল রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে তার গ্রামের বাড়ি মাগুরায় চলে যান। গত জানুয়ারিতে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচ হবে ৩, ৫ ও ৭ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে ম্যাচ ১০ ও ১২ মে মিরপুর শেরেবাংলায় জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ঊষার আলো-এসএ