UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের পর হত্যা, নারায়ণগঞ্জে ছয় আসামির মৃত্যুদণ্ড

pial
জুন ৬, ২০২২ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত খাদিজা বেগম হত্যা মামলার রায়ে ৬ ভাড়াটিয়া খুনিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন। এ সময় ৬ আসামির মধ্যে আরিফুল ইসলাম (৩০), জামাল হোসেন (২০) ও সুমন (৩১) আদালতে উপস্থিত ছিলেন। আর পলাতক ছিলেন- আরেক সুমন, লোকমান ও শফিক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০০৯ সালের ১১ আগস্ট রূপগঞ্জ উপজেলার গঙ্গানগর গ্রামে আব্দুর রহমান ও তার স্ত্রী খাদিজা বেগমের সাথে পারিবারিক বিরোধ দেখা দেয়। এতে আব্দুর রহমান তার স্ত্রী খাদিজাকে হত্যা করতে উল্লেখিত ওই ছয় খুনিকে ১০ হাজার টাকায় ভাড়া করেন। এরপর খুনিরা খাদিজাকে ডেকে একটি নির্জন স্থানে নেয়। সেখানে আব্দুর রহমান খুনিদের নিয়ে খাদিজাকে ধর্ষণের পর তাকে হত্যা করে লাশ ডোবায় গুম করে রাখে। তবে ভাড়ার ১০ হাজার টাকা খুনিদের না দেওয়ায় একই সময় খুনিরা আব্দুর রহমানকেও খুন করে একই স্থানে ডোবায় লাশ গুম করে রাখেন। এই ঘটনায় খাদিজার বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আদালত মোট ১২ জনের সাক্ষ্য গ্রহণ করে রায় ঘোষণা করলেন।

(ঊষার আলো-এফএসপি)