UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণ মামলায় পৌর মেয়র গ্রেফতার

pial
সেপ্টেম্বর ৭, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : রাজশাহীর পুঠিয়ার পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আল মামুন খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এক কলেজছাত্রী ধর্ষণের অভিযোগ এনে মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বুধবার (৭ সেপ্টেম্বর) ভোরে বরগুনা জেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জাহাঙ্গীর আলম।

পুলিশ জানায়, কলেজ ছাত্রীর ধর্ষণের মামলার পরপরই মেয়র পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাকে বরগুনা জেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার আগে রাজশাহী কলেজের ওই শিক্ষার্থী এজাহারে জানিয়েছেন, গত বছর স্বামীর সাথে বনিবনা না হলে তিনি তালাকের জন্য মেয়রের সাথে দেখা করেন। সেই সূত্র ধরে মেয়র মামুন তার দায়িত্ব নেওয়ার প্রলোভনে বিভিন্ন স্থানে একাধিকবার তাকে ধর্ষণ করে।

মামলার পর পুলিশ ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষা করাতে গত সোমবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

উল্লেখ্য, গত বছরের শুরুতে দুর্গাপুরের বাসিন্দা এক হাসপাতালের সেবিকা মেয়র মামুনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। এরপর স্থানীয় এক আওয়ামী লীগ নেতার মধ্যস্থতায় আপোষ হয়।

(ঊষার আলো-এফএসপি)