UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

usharalodesk
জানুয়ারি ১০, ২০২৩ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ জোসনা বেগম (২৫) মারা গেছেন।মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৬ টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।তিনি বলেন, ধামরাই থেকে শিশুসহ ৫ জন দগ্ধ হয়ে চিকিৎসা নিতে এসেছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে জরুরি বিভাগের রেড ইউনিটে আরও এক নারী মারা যান।

তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল। দগ্ধ আরও ৩ জনের চিকিৎসা চলছে।নিহতের দেবর সাদ্দাম বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আমার ভাবি গভীর আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকায়।

আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অন্য তিনজন হলেন—মো. মনজুরুল ইসলাম (৩৫), সাদিয়া আক্তার (১৯) ও হোসনে আরা হোসনা (২০)।গত শনিবার (০৭ জানুয়ারি) ভোরে ধামরাইয়ের ইসলামপুর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হন।

পরে দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।সেই ঘটনায় মো. মনজুরুল ইসলাম (৩৫), মোছা. জোসনা বেগম (২৫), মোছা. সাদিয়া আক্তার (১৯), মোছা. হোসনে আরা হোসনা (২০) ও মরিয়ম (২) দগ্ধ হন। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় জোসনা বেগম ও শিশু মরিয়মের মৃত্যু হয়েছে।

ঊষার আলো-এসএ