UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিজেকে খুব ভালো অভিনেত্রী মনে করি না: ঐশী

usharalodesk
মে ৯, ২০২৩ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : এ সময়ের প্রতিশ্রুতিশীল অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। নিয়মিত সিনেমায় কাজ করছেন। অভিনয়ের জন্য প্রশংসিতও হচ্ছেন। এবারের ঈদুল ফিতরে তার অভিনীত একটি সিনেমা মুক্তি পেয়েছে। এ সিনেমা, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

** বেশ ভালোই সাড়া পাচ্ছি। ঈদের দিন থেকে এখনো দর্শক আগ্রহ দেখছি। সবাই সিনেমাটিকে সাদরে গ্রহণ করেছে। বেশ ভালো লাগছে।

* অনেকেই বলছেন, এ সিনেমাটি আপনার অভিনীত অন্য সিনেমা থেকে একেবারেই আলাদা…

** এটা ঠিক। এর আগে যে সিনেমাগুলোতে অভিনয় করেছি, সেগুলো থেকে ‘আদম’-এ আমার চরিত্র এবং গল্প পুরোটাই ভিন্ন ট্র্যাকের। তারপরও দর্শক আমাকে এ সিনেমাতে ভালোভাবেই গ্রহণ করেছেন। নিজের কাজের প্রতি বেশ আগ্রহ বেড়ে গেল।

* এ সিনেমাতে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

** বেশ ভালো ছিল। এ সিনেমাতে আশির দশকের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশির দশকের একটি গ্রামের মেয়ে কেমন হতে পারে, সিনেমা দেখে, সেই সময়ের অনেকের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেছি। সেই অভিজ্ঞতা চরিত্রের কথা বলার স্টাইল, অঙ্গভঙ্গিতে ব্যবহার করেছি। বেশ পরিশ্রম করতে হয়েছে।

* সিনেমায় অভিনয়ের আগে কোন বিষয়গুলোর ওপর বেশি গুরুত্ব দেন?

** আমার কাছে গল্প মুখ্য। ভালো গল্প ও চরিত্রে কাজ করতে চাই। আমি মনে করি ভালো গল্পই একটি সিনেমাকে হিট করতে পারে। আমি সব সময় শিখি। সিনিয়রদের সঙ্গে কাজ করে অনেক কিছুই শিখেছি। অভিনয় করতে করতে শিখছি। একজন ভালো অভিনয় শিল্পী হতে চাই, এটাই চাওয়া।

* প্রেক্ষাগৃহে নিশ্চয় সিনেমা দেখতে যান। সরাসরি দর্শক প্রতিক্রিয়া কেমন দেখেন?

** আমার অভিনীত সিনেমা যখন প্রেক্ষাগৃহে দেখতে যাই প্রায়ই একটা কথা শুনি, আমি অভিনয় করি না। আমি চরিত্র হয়ে উঠি। ন্যাচারাল অভিনয় করি। আমি নিজেকে খুব বেশি ভালো অভিনেত্রী মনে করি না। তবে প্রশংসা আমার জন্য অনেক বড় অনুপ্রেরণা। এবার আদম সিনেমার দর্শকরা লুকের কারণে আমাকে চিনতেই পারেননি।

* নতুন কোনো সিনেমার খবর আছে?

** ‘নূর’ নামে একটি সিনেমার কাজ শেষ। এ সিনেমাটি কুরবানির ঈদে মুক্তি পাবে বলে শুনেছি। এটিও দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। এ ছাড়া আরও কয়েকটি সিনেমার কাজ হাতে আছে। সম্পূর্ণ কাজ শেষ করে সবাইকে জানাতে চাই।

ঊষার আলো-এসএ