UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল শুরু

usharalodesk
জানুয়ারি ১২, ২০২৩ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কুয়াশার তীব্রতার কারণে দক্ষিণ পশ্চিম অঞ্চলের অন্যতম প্রবেশদ্বার পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে দীর্ঘ সময় বন্ধ থাকার পর পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।  সকাল সাড়ে ১০টা থেকে ফেরি চলাচল শুরু হয়।বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে এমন তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

কুয়াশার তীব্রতার কারণে মাঝ পদ্মা নদীতে আটকে থাকা ফেরিগুলো তীরে এসে পৌঁছেছে এবং ফেরিতে থাকা যানবাহনগুলো আনলোড করা হচ্ছে।বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি)পাটুরিয়া ঘাট পয়েন্টের বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক আব্দুল সালাম বলেন, ভোরের দিকে মাঝ পদ্মা নদীতে হঠাৎ করেই কুয়াশায় ছেয়ে যায়, ফেরির দিক নির্দেশিকা বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় দূর্ঘটনা এড়াতে সাময়িক সময়ের জন্য ফেরি চলাচল বন্ধ করে রাখা হয়।

নদীতে কুয়াশার তীব্রতা কমে আসায় পুনরায় ফেরি চলাচল শুরু করেছে। আটকে থাকা ফেরিগুলো তীরে এসে পৌঁছেছে এবং যানবাহনগুলোকে আনলোড করছে।তিনি বলেন, দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় বেশ কিছু যানবাহন নদী পথ পারের অপেক্ষায় রয়েছে, অপেক্ষায় থাকা যানবাহনগুলো সিরিয়াল অনুযায়ী নৌপথ পার করা হচ্ছে।

ঊষার আলো-এসএ