UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পানি পান করা হলো না নয়নের

usharalodesk
মে ১১, ২০২৩ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ড্রাম ট্রাকের চাপায় নয়ন মিয়া (১৭) নামের এক কিশোর মারা গেছে। বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ১০টায় মহাসড়কের মুলাইদের এমসি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নয়ন মিয়া সুনামগঞ্জ সদর উপজেলার বাইশ্যার পাড় গ্রামের কামাল মিয়ার ছেলে। শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায় বোনের বাড়িতে বেড়াতে এসেছিল নয়ন।

শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায় ডেকো গার্মেন্টস নামের একটি কারখানায় কাজ করতেন নিহতের দুলাভাই মুক্তার হোসেন। তিনি জানান, সম্প্রতি ডেকো গার্মেন্টসের চাকরি ছেড়ে দিয়ে উত্তরা এলাকায় নতুন একটি চাকরিতে যোগদান করেন এবং সেখানে নতুন বাসা ভাড়া নেন। বোনের বাসা পরিবর্তনের কাজে সহযোগিতার জন্যই নয়ন সুনামগঞ্জ থেকে শ্রীপুর আসে। আজ বৃহস্পতিবার ট্রাকে মালামাল উঠিয়ে উত্তরার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে এমসি বাজার এলাকায় সে পানি পান করতে চাইলে গাড়ি থামানো হয়। পানি পান করতে মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়লে পেছন দিক থেকে আসা একটি বালুবাহী ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, ঘটনার পরপর অভিযান চালিয়ে ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঊষার আলো-এসএ