UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় সাবেক এমপির বাড়িতে হামলা-ভাঙচুর

usharalodesk
মার্চ ৯, ২০২৪ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: পাবনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ নুরুজ্জামান বিশ্বাসের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত ৯টার দিকে ঈশ্বরদী পৌর শহরের কলেজ রোড এলাকায় নুরুজ্জামান বিশ্বাসের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর করেছে।

এ ব্যাপারে সাবেক এমপির বাড়ির পাহারাদার মো. রানা বলেন, বাড়ি থেকে বের হয়ে পাশের প্রাচীর নির্মাণকাজের সামগ্রী দেখার জন্য গিয়েছিলাম। হঠাৎ দুটি মোটরসাইকেলে করে মাস্ক পরিহিত চারজন লোক এসে বাড়ির সামনে রাখা প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর করে। তখন তাদের হাতে থাকা একটি বিদেশি মদের বোতল ভেঙে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী বক্কার হোসেন নামে এক অটোচালক বলেন, আমি গাড়ি নিয়ে যাওয়ার সময় দেখি মাস্ক পরা কয়েকজন লোক লাঠিসোটা নিয়ে গাড়ি ভাঙচুর করছে। আমি ভয়ে গাড়ি নিয়ে দ্রুত চলে যাই।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে নুরুজ্জামান বিশ্বাস বলেন, বাড়িতে বসে কথা বলছিলাম। হঠাৎ গেটের সামনে ভাঙচুরের শব্দ শুনে বের হয়ে দেখি আমার ব্যবহৃত একটি প্রাইভেটকার ও বাড়িতে আসা একজনের মোটরসাইকেল ভাঙচুর করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। আমি মনে করি এটা শুধু ভাঙচুর নয় সেখানে গেলে আমাদের হত্যার ঘটনাও ঘটতে পারত।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে আমরা সাবেক এমপির বাড়িতে নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করেছি। কি কারণে এবং কারা এ হামলা করেছে তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঊষার আলো-এসএ