UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১৫

usharalodesk
মে ১৬, ২০২১ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : পিরোজপুর সদর উপজেলার কদমতলা বাজারে স্থগিত হওয়া প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ২ প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১ ইউপি চেয়ারম্যানসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে গিয়ে সদর থানার পুলিশ পরিদর্শক আব্দুস সোবাহানও আহত হয়েছে।
১৫ মে শনিবার রাতে সদর উপজেলার কদমতলা বাজারে এ সহিংসতার ঘটনা ঘটেছে। গুরুতর আহতদের মধ্যে ২ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জেলা হাসপাতালে চিকিৎসাধীন ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ খান দাবি করেছে, রাত সাড়ে ৮ টার দিকে কদমতলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শিহাব শেখ এর নেতৃত্বে অর্ধ শতাধিক লোক ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর কদমতলা বাজারের দলীয় কার্যালয়ে হামলা করেন। এতে তিনি সহ ৬ জন আহত হয়েছেন।
অন্যদিকে শিহাব শেখ দাবি করেছেন, কদমতলা বাজারে নামাজ শেষ করে মসজিদ থেকে বের হওয়ার পর হানিফ খান তার লোকজন নিয়ে অতর্কিতভাবে তার লোকজনের উপর হামলা করে। এতে তাদের ৫ জন আহত হয়েছে। আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে করেন তিনি।
এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করেছে বলে জানিয়েছে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আর বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশ সুপার।

(ঊষার আলো- এম. এইচ)