UsharAlo logo
শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচুর পরিমাণ ফেনসিডিলসহ আওয়ামী লীগ নেতা আটক

pial
জুন ২১, ২০২২ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : প্রচুর পরিমাণ ফেনসিডিলসহ জয়পুরহাটের দোগাছি ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজসহ ৪ জন মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। সোমবার (২১ জুন) বিকালে ধামইরহাট উপজেলার রুপনারায়াণপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এরপর মাদক বিক্রির অপরাধে এক মাদক কারবারিকে ৬ মাসের ও তিন মাদক কারবারিকে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ধামইরহাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক গণপতি রায় তাদের এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য মৃত কমেজ উদ্দিনের ছেলে শাহাদুল ইসলাম, পেঁচুলিয়া গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে ও দোগাছি ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ, একই গ্রামের লোকমান আলীর ছেলে আনিছুর রহমান এবং মোখলেছুর রহমানের ছেলে গোলাম রব্বানী।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হামিদ উদ্দিন বলেন, সোমবার বিকালে সীমান্তে দ্বায়িত্বরত বিজিবির চোখে ফাঁকি দিয়ে কয়েকজন মাদক কারবারি ভারত থেকে ফেন্সিডিল পাচার করে রুপনারায়ানপুর গ্রামের এক মাদক ব্যবসায়ীর বাড়িতে মজুত করছে এমন গোপন সংবাদ আসে। রুপনারায়াণপুর সীমান্তের ২৭৩ সাব পিলার এলাকার ওয়াহেদুল ইসলাম ভুন্ডুল বাড়ির ভিতর ক্যাম্পের টহলদলের সদস্য প্রচুর পরিমাণ ফেন্সিডিলসহ তাদেরকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

(ঊষার আলো-এসএইস)