UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদ ও হুমকিদাতার শাস্তির দাবিতে খুকৃবি গণতান্ত্রিক অফিসার্স পরিষদের মানববন্ধন

usharalodesk
মে ২৩, ২০২৩ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

 

ঊষার আলো ডেস্কঃ  জাতির জনকে  সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা এমপি কে রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদ ও হুমকিদাতাকে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবিতে খুকৃবি গণতান্ত্রিক অফিসার্স পরিষদের উদ্যোগে মানববন্ধন  (২৩ তারিখ মঙ্গলবার) দুপুরে  শিববাড়ী মোড়ে অনুষ্ঠিত হয়। মানববন্ধনে একাত্বতা ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ। একইসাথে এই ধরণের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

মানবন্ধনে বক্তারা বলেন, সম্প্রতি রাজশাহীতে এক সমাবেশে বিএনপির রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদান করে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি-জামায়াত ১৯ বার হামলা করেছে। কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে তিনি বার বার হামলা থেকে বেঁচে গেছেন। আইন অনুযায়ী দেশের যে কোন নাগরিককে হত্যা প্রচেষ্টা বা হত্যার হুমকি দেওয়া জঘন্য অপরাধ।

খুকৃবি গণতান্ত্রিক অফিসার্স পরিষদ এ ধরণের ঘৃণিত রাজনীতির অবসান চায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা বিএনপির ওই কুলঙ্গার নেতা ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। আরও উল্লেখ্য যে, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় গণতান্ত্রিক অফিসার্স পরিষদ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, যারা ন্যায় প্রতিষ্ঠায় বলিয়ান এবং স্মার্ট বাংলাদেশ তৈরিতে বদ্ধপরিকর।
মানববন্ধন অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. খন্দকার মাজহারুল আনোয়ার, বিশ্ববিদ্যালয় গণতান্ত্রিক অফিসার্স পরিষদের সভাপতি ডাঃ সাইফুল্লাহ মানছুর, সাধারণ সম্পাদক খান জাবিদ হাসান, কর্মচারীদের মধ্যে উজ্জ্বল কুমার দাস, মাহমুদুল হাসান শাওন ও দ্বীপ লাল পান্ডে, শিক্ষার্থীদের মধ্যে মাহিরুল হক শিলং, তানসেনুল ইসলাম, পিয়াল রায়, বিশ্বজিৎ ভট্টাচার্য। এছাড়া বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।