UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ফিফা বিশ্বকাপের ট্রফি ঢাকায়!

pial
জুন ৮, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশে এসে পৌঁছেছে ফুটবল বিশ্বকাপের ট্রফি। বুধবার (৮ জুন) সকাল ১০টা ৪৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ট্রফিটি। ৫১টি দেশে ঘোরার জন্য বের হয়েছে এই ট্রফি।

এ সফরের প্রথম দিন আজ রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিয়ে যাওয়া হবে বিশ্বকাপ ট্রফি। পরদিন থাকবে ট্রফির সাথে ছবি তোলার সুযোগ ও কোক স্টুডিও বাংলার কনসার্ট। তবে যে কেউ চাইলেই বিশ্বকাপ ট্রফির সাথে ছবি তুলতে পারবেন না।

বিশ্বকাপ ট্রফির বাংলাদেশ ভ্রমণের দ্বিতীয় দিন রাজধানীর পাঁচ তারকা হোটেল র‍্যাডিসন ব্লুতে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ট্রফির সাথে ছবি তোলার ব্যবস্থা থাকবে। এজন্য ভেতরে প্রবেশের দরজা খুলে দেওয়া হবে বেলা ১১টা থেকে।
তবে ছবি তোলার সুযোগ পাবেন শুধুমাত্র কোকাকোলা বাংলাদেশের আমন্ত্রিত অতিথি ও কোকাকোলার ক্যাম্পেইন থেকে টিকিট পাওয়া দর্শকরা।

এরপর বিকেল ৫টা ৩০ মিনিটে এ ট্রফি চলে যাবে আর্মি স্টেডিয়ামে। আর সেখানে ট্রফি সামনে রেখেই হবে কোক স্টুডিওর কনসার্ট। এবং কনসার্ট শেষে রাতে ট্রফি আবার নিয়ে যাওয়া হবে র‍্যাডিসনে। কিন্তু সেদিনই অর্থাৎ বৃহস্পতিবারই ট্রফিটি বাংলাদেশ ত্যাগ করবে না। শুক্রবার (১০ জুন) সারাদিন এটি থাকবে বাংলাদেশে। কিন্তু সেদিন ট্রফিকে ঘিরে কোনো কর্মসূচি নেই। পরে বাংলাদেশ হতে ট্রফিটি চলে যাবে পূর্ব তিমুরে।

(ঊষার আলো-এফএসপি)