UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের তামিম ইকবাল ইস্যু নিয়ে মুখ খুললেন ওমর সানী

usharalodesk
অক্টোবর ১০, ২০২৩ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেটদল থেকে বাদ পড়েছেন ওপেনার তামিম ইকবাল খান। এ তারকা খেলোয়াড়ের দল থেকে বাদ পড়া নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ভক্ত-শুভাকাঙ্ক্ষী থেকে ক্রিকেটপ্রেমীরা নানা কথা বলতে থাকেন সামাজিকমাধ্যমে। এ থেকে বাদ যাননি শোবিজ ও সিনেমার তারকারা। সেই সময় বিষয়টি নিয়ে ফেসবুকে নিজের মতামত জানিয়েছিলেন অভিনেতা ওমর সানী। সম্প্রতি এ ব্যাপারে আবারও মুখ খুললেন তিনি।

ওমর সানী বলেন, ফুটবল কিন্তু কবর রচনা হয়েই গেছে। এখন ক্রিকেটেরও সেই একই অবস্থা দেখতে হবে? আমার মনে হয় সেটা দেখা উচিত না।

তিনি বলেন, আমি ভীষণভাবে কষ্ট পাই যে, এই মুহূর্তে তামিম নেই। একজন ব্যক্তি তামিমের কথা বলছি না, একজন খেলোয়াড় তামিমের কথা বলছি। আমার কাছে মনে হয়েছে তার থাকাটা বাংলাদেশের জন্য খুবই জরুরি ছিল।

ক্রিকেট প্রসঙ্গে কথা বলার সময় এ অভিনেতা কথা বলেন কিছুদিন আগে শুরু হওয়া সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) নিয়ে। কয়েকদিন আগেই গ্রুপ পর্বের ম্যাচে পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপংকর দীপনের দলের খেলার সময় উভয় দলের খেলোয়াড়দের মধ্যে মারামারি হয়। এতে আহত হন ছয়জন।

এ ঘটনা প্রসঙ্গে ওমর সানী বলেন, বাংলাদেশের মিডিয়াতে একটা কি দুইটা টিম হওয়ার থেকে বেশি হওয়ার কথা না। কিন্তু ১০/১২টা কীভাবে হয়, আর যারা মারামারির সঙ্গে জড়িত, একজন পরিচালকের নামও শোনলাম, একজন অভিনেতার নামই বা শোনলাম। কেনই বা এমন করবে।

সিসিএল নিয়ে তিনি আরও বলেন, আমাকে ডেকেছিল। কোনো কারণে আমার যাওয়া হয়নি। আমার কাছে এখন মনে হচ্ছে, আলহামদুলিল্লাহ্, আমি বেঁচে গেছি। আগামীতে এই রং-ঢং দেখানো সেলিব্রেটি ক্রিকেট লিগ নামক এ ধরনের কিছু হওয়া উচিত না। হলে খুবই সুন্দর করে টিম গঠন করা উচিত। আর কেউ যেন বাইরে থেকে নামধারী কিছু ডিরেক্টর-প্রযোজক-আর্টিস্ট যেন না বলে, আমি পরিচালক, আমি একজন আর্টিস্ট। কিছু মুখ আমি দেখেছি। তাদের কী যোগ্যতা আছে এই খেলায় অংশগ্রহণ করার। আমি আসলে জানি না।

এর আগে গত ২৭ সেপ্টেম্ব তামিম ইস্যুতে ফেসবুকে এক স্ট্যাটাসে ওমর সানী লিখেছিলেন, ‘আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো। আজকে এমন কি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেইঅ মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম- “আমি পদত্যাগ করলাম।” সরি একজন খেলোয়ার তামিম ইকবাল।’

ঊষার আলো-এসএ