UsharAlo logo
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্রেঞ্চ ফ্রাই ভাজছেন ট্রাম্প,গির্জায় কমলা

ঊষার আলো ডেস্ক
অক্টোবর ২১, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন মার্কিন নির্বাচনকে কেন্দ্র করে যুক্তরাষ্ট্রের দুই প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস ও ডোনাল্ড ট্রাম্প নির্বাচনী প্রচারণার জন্য কতো কিছুই না করছেন!

এই যেমন রোববার (২০ অক্টোবর) গির্জায় গিয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিস। আবার ফাস্ট ফুড রেস্তোরাঁ চেইন ম্যাকডোনাল্ডসে গিয়ে রীতিমতো ফ্রেঞ্চ ফ্রাই ভাজা শুরু করেছেন রিপাবলিকান প্রার্থী ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, ম্যাকডোনাল্ডস আমেরিকানদের কাছে একধরনের উপাসনালয়ের মতো। সেখানে গিয়ে ট্রাম্প আবারো অভিযোগ করেছেন, কমলা যে ম্যাকডোনাল্ডসে কাজ করেছেন বলে যে দাবি করেছেন- সেটি মিথ্যা।

এদিকে মার্কিন নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততোই মানুষের মন জয় করার জন্য অঙ্গরাজ্যগুলোতে ছুটে বেড়াচ্ছেন এই দুই প্রার্থী।

গতকাল ফিলাডেলফিয়ায় ম্যাকডোনাল্ডসের একটি রেস্তোরাঁয় গিয়ে ট্রাম্প তার পরনের স্যুট খুলেন। এরপর কালো-হলুদ অ্যাপ্রোন পরে ফ্রেঞ্চ ফ্রাই ভাজেন।শুধু ফ্রেঞ্চ ফ্রাই ভাজার মধ্যেই তিনি সীমাবদ্ধ ছিলেন না বরং সেগুলো ভেজে তার সমর্থকদের হাতে ওই ফ্রেঞ্চ ফ্রাই তুলেও দেন ট্রাম্প।

আরেকদিকে জর্জিয়ার স্টোনক্রিস্টে নিউ বার্থ মিশনারী ব্যাপ্টিস্ট চার্চে গিয়ে কমলা বলেছেন, আমরা দেখতে পাচ্ছি কিছু মানুষ আমাদের মধ্যে বিভেদ, ঘৃণা ছড়ানো, বিশৃঙ্খলা সৃষ্টির পাশাপাশি ভয়ের বীজ বপন করার চেষ্টা করছেন।