UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের খেলা থাকলে কাউকে আইপিএলে ছাড়া হবে না: পাপন

pial
ডিসেম্বর ২৭, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসরে বাংলাদেশের তিন ক্রিকেটার সুযোগ পেয়েছেন। কিন্তু আইপিএলের পুরো মৌসুম জুড়ে তাদের খেলার জন্য অনাপত্তিপত্র পাওয়া নিয়ে আছে শঙ্কা। জাতীয় দলের ব্যস্ততা থাকলে ছাড় পাবেন না ক্রিকেটাররা-এ কথা জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

২০২৩ সালের মধ্য মার্চ হতে মে মাস অবধি মাঠে গড়াবে আইপিএল। এ সময় থাকবে বাংলাদেশের আন্তর্জাতিক ব্যস্ততা। মার্চে আয়ারল্যান্ড আসবে এক টেস্ট ও তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে। ফিরতি সফরে এপ্রিলের শেষ দিকে বাংলাদেশ আয়ারল্যান্ডে যাবে তিন ওয়ানডে এবং চার টি-টোয়েন্টি খেলতে। মূলত এ সিরিজের জন্যই বাংলাদেশের ক্রিকেটারদের আইপিএলে পুরো সময় পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাপন।
এ সময় তিনি সাংবাদিকদের বলেন, যত বেশি ক্রিকেটার আইপিএলে যাবে আমরা তত খুশি। কিন্তু বাংলাদেশের খেলা যখন থাকবে তখন কাউকেই ছাড়া হবে না। জাতীয় দলের খেলা থাকলে তারা কেউ খেলতে পারবেন না। আমরা এর মধ্যেই আইপিএল কৃর্তপক্ষকে জানিয়ে দিয়েছি। তারা জেনেই এসব ক্রিকেটারকে নিয়েছেন। নাহলে আরো ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।

উল্লেখ্য, সাকিব আল হাসান, লিটন দাস এবং মুস্তাফিজুর রহমান খেলবেন এবারের আইপিএলের আসরে।

(ঊষার আলো-এফএসপি)