UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ সব ম্যাচ জিতবে, বিশ্বাস পাপনের

pial
আগস্ট ২৮, ২০২২ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ অভিযান। তবে এই আফগানরাই আসরের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়েছে।

অন্যদিকে, রশিদ-নবিদের কাছে ৮ উইকেটে হেরে যাওয়ার পরও লঙ্কান অধিনায়ক দাসুন শানাকার দাবি, বাংলাদেশ দল অপেক্ষাকৃত সহজ এক প্রতিপক্ষ।
তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বিশ্বাস, বাংলাদেশ সবকটি ম্যাচই জিতবে। সাংবাদিকদের পাপন বলেন, ‘আমরা কাউকে ভয় পাই না। আর আমরা প্রথম ম্যাচ থেকেই জিততে চাই, যাতে ভালো অবস্থানে থাকি ও আমাদের প্রত্যেক খেলোয়াড় আশাবাদী এবং আত্মবিশ্বাসী। আমরা সবকটি ম্যাচই জিতব। শ্রীলঙ্কাও ভালো দল, প্রত্যেকটা দলই ভালো। এবং আমাদের কাছে প্রত্যেকটা ম্যাচ গুরুত্বপূর্ণ। আর যেহেতু আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ, আমরা এটার ওপরই মনোযোগ রাখছি। আর এটা যদি জিতে যাই ইনশাআল্লাহ শ্রীলঙ্কার সাথেও জিতব। ‘

আফগানিস্তানের বিপক্ষে জয় যে এত সহজ নয় তা বিসিবি সভাপতি বুঝতে পেরেছেন। গতকাল শ্রীলঙ্কার ১০৫ রান তাড়া করে আফগানরা জিতেছে ৫৯ বল হাতে রেখে। এখন জাতীয় দলের সঙ্গে আরব আমিরাতে অবস্থান করছেন বিসিবি সভাপতি।

তিনি মনে করেন, করোনার পর থেকে টি-টোয়েন্টিতে বাংলাদেশের পারফরম্যান্স বেশ হতাশাজনক। কাজে সেখান থেকে বেরিয়ে আসার আহ্বান জানান তিনি, ‘করোনার আগ পর্যন্ত আমরা খারাপ দল ছিলাম না, আমরা এশিয়া কাপের ফাইনালে খেলেছি, শেষ ওভারে ভারতের কাছে হেরেছি। করোনা আসার পর ও গত বিশ্বকাপে আমরা বেশ খারাপ করেছি। এটা থেকে বেরিয়ে আসার এখনই সুযোগ।’

(ঊষার আলো-এফএসপি)