UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাকেরগঞ্জে প্রেমিকার মুখে ছুরি মারলেন সাবেক প্রেমিক

usharalodesk
জুন ১, ২০২১ ৮:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বিশ্ববিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ছাত্রীর সঙ্গে পরিচয় হয় মোহাম্মদ ইব্রাহিমের। তিনি পেশায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক। পরিচয় থেকে ইব্রাহিমের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। ইব্রাহিমের আগে বিয়ে হওয়ার বিষয়টি গোপন ছিল।
তারপর পরিবারের সম্মতিতে প্রায় বছর খানেক আগে ছাত্রীর অন্যত্র বিয়ে হয়। সম্প্রতি ছাত্রী বাবার বাড়িতে ছেলে সন্তান নিয়ে বেড়াতেন আসেন তিনি। ছাত্রী বলছে, মোটরসাইকেল চালক ছেলেটি তার সঙ্গে নতুন করে সম্পর্ক রাখতে চাইছে। এতে তার সায় নেই। এ নিয়ে বিরোধ। একপর্যায়ে ছাত্রীর মুখে ছুরিকাঘাত করেছে ছেলেটি।
রবিবার বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কাটাদিয়া বাড়ৈকান্দি এলাকায় এই ঘটনা ঘটেছে। ওই ছাত্রী বরিশাল বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং প্রথম বর্ষের ছাত্রী। তার গ্রামের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নে।
ঘটনার পর তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। হাসপাতালের পরিচালক সাইফুল ইসলাম বলেছেন, রবিবার ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুখে ছুরিকাঘাতের ২টি চিহ্ন রয়েছে। তার অবস্থা স্থিতিশীল আছে।
হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রী বলেন, বিশ্ববিদ্যালয়ে আসা যাওয়ার পথে তার সঙ্গে মোহাম্মদ ইব্রাহিমের পরিচয় হয়। বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ ইব্রাহিম। তিনি পেশায় একজন ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক। পরিচয় থেকে ইব্রাহিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। তবে ইব্রাহিমের আগে বিয়ে হওয়ার বিষয়টি গোপন ছিল।
বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন বলেছেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঊষার আলো- এম.এইচ)