UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের নারীকে হেনস্থা প্রতিবাদকারীদের ছুরিকাঘাত, ৩ বখাটে গ্রেফতার

pial
নভেম্বর ১৭, ২০২২ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মেলা চত্বরে এক নারীকে হেনস্তা করার প্রতিবাদে তিন যুবককে ছুরিকাঘাত করেছে বখাটেরা।

এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় তিন বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা দায়ের পুর্বক বুধবার দুপুরে ওই বখাটেদের বাগেরহাট আদালতে প্রেরন করেছে পুলিশ। বিলম্বেপ্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গেছে মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে জেলার ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের ফলতিতা পশ্চিমপাড়া গ্রামের শিব মন্দিরে বার্ষিক মেলায় এক নারীকে হেনস্তা ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো খুলনা তেরখাদা এলাকার অন্তর বিশ্বাস (১৯), মিঠুন মাধ্যম (২৬) ও একই এলাকার রবিন মাধ্যম (১৮)। স্থানীয়রা জানান, সন্ধ্যায় ওই মেলার মাঠে এক নারীকে কিছু যুবক নানাভাবে উত্যক্ত করছিল।

এ সময় স্থানীয় কয়েকজন যুবক এর প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে তারা প্রতিবাদকারী যুবকদের উপর হামলা করে ৩ জনকে ছুরিকাঘাতে আহত করে। পরে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ঘটনার পরেই এলাকাবাসী হামলাকারীদের মধ্যে ৩ জনকে আটক করে ফকিরহাট মডেল থানা পুলিশে সোপর্দ করেছে। এ বিষয়ে স্থানীয় মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট. হিটলার গোলদার বুধবার বিকেলে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ওই রাতেই কিশোর সরকার নামে এক ব্যক্তি বাদি হয়ে আটক ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করে মামলা করেছেন। ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলাটির তদন্ত চলছে। আর গ্রেফতারকৃতদের আদালতের প্রেরন করা হলে তাদের কে আদালতের বিজ্ঞ বিচারক জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

(ঊষার আলো-এফএসপি)