UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের ফকিরহাটে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনকারী খুলনা র‌্যাবের হাতে গ্রেফতার

pial
ডিসেম্বর ২৭, ২০২২ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাটে বসতঘরে প্রবেশ করে জোর পূর্বক ৯ম শ্রেনীতে পড়া একজন মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে হাবিল শেখ(৩৫) নামের এক লম্পট কে গ্রেফতার করেছে খুলনা র‌্যাব-৬ এর সদস্যরা।

ফকিরহাট উপজেলার দেয়াপাড়া গ্রামের আদম শেখের ছেলে হাবিল শেখ সোমবার রাতে ফরিদপুর আলম ডাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করা হয়। খুলনা র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে মেইল বার্তায় দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফকিরহাট উপজেলার ওই মাদ্রাসা ছাত্রীকে লম্পট হাবিল শেখ প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল।

এক পর্যায়ে গত ১২ ডিসেম্বর গভীর রাতে ভিকটিমের ঘরের বেড়া কেটে প্রবেশ করে ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষন করে। এ সময় মেয়েটির পিতা-মাতা জেগে যায় এবং লম্পট কে ধরার চেষ্টা করলে লম্পট হাবিল শেখ লোহার রড দিয়ে মেয়েটির মাকে আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় পরের দিন মেয়েটির মাতা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন।

এ ঘটনা জানতে পেরে খুলনা র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত করে আসামীর অবস্থান নিশ্চিত করে সোমবার রাতে ফরিদপুর আলমডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে আসামী হাবিল শেখ কে গ্রেফতার করে নিয়ে আসে। আসামীকে ফকিরহাট থানায় সোপর্দ করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)