UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের মোরেলগঞ্জে পল্লী বিদ্যুতের পুলে ওঠে ইলেক্ট্রশিয়ান নিহত

pial
আগস্ট ৪, ২০২২ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান,বাগেরহাট : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতের খুঁটিতে কাজ করতে উঠে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে রবিউল ইসলাম (২৬) নামের একজন স্থানীয় ইলেক্ট্রশিয়ান।

বুধবার বিকেলে এ ঘটনার পরে স্থানীয় জনসাধারণ উপজেলার মাদ্রাসা বাজারে বিক্ষোভ মিছিল করেছে। দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থল হাজির হন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, পল্লী বিদ্যুৎ জেনারেল ম্যানেজার এবিএম মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যার মো. মোজাম্মেল হক মোজাম ও পুলিশের একটি টিম ঘটনাস্থলে পরিদর্শন করেন।

তারা বিক্ষোভ কারীদের সান্ত করেন। বিলম্বে প্রাপ্ত খবর অনুযায়ী বুধবার বিকেলে উপজেলার জিউধরা ইউনিয়নের মাদ্রাসা বাজার নামক স্থানের পল্লী বিদ্যুতের দুইজন লাইনম্যান মাদ্রাসা বাজারে কাজের জন্য যান। সেখানে লাইনে সমস্যা দেখা দেওয়ায় স্থানীয় ইলেকট্রিসিয়ান রবিউল ইসলামকে তারা ডেকে বিদ্যুতের খুতিতে উঠতে বলায় রবিউল ওই খুটিতে ওঠে পড়ে।

এ সময় বিদ্যুতায়িত হয়ে সে পুড়ে মারা যায়। ঘটনার সাথে সাথে পল্লী বিদ্যুতের লাইনম্যান শ্যামল বাবু পালিয়ে যায় । অপর লাইনম্যান নীতিষ বাবুকে স্থানীয় জনতা আটক করে রাখে। নিহত রবিউল ইসলাম রড়ইতলা গ্রামের শাহ আলম খানের ছেলে।

সে পেশায় একজন ইলেকট্রিসিয়ান। উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গির আলম বলেন, নিহতের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। ডিজিএম এবিএম মিজানুর রহমান বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। রবিউলের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)