UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে প্রকাশ্য দিবালোকে পিতা-পুত্রকে ছুরিকাঘাত, পিতার মৃত্যু

pial
জুলাই ৫, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় জাহাঙ্গীর হাওলাদার (৪০) নামে একজন মোটরসাইকেল চালককে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার (৪ জুলাই) বেলা ২টার দিকে মোরেলগঞ্জ উপজেলা সদরের প্রাণি সম্পদ অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হাওলাদার উপজেলার বারইখালী গ্রামের রশিদ হাওলাদারের ছেলে। তার মৃতদেহ এখন মোরেলগঞ্জ হাসপাতালে রয়েছে।

নিহতের ভগ্নিপতি ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২ টার দিকে প্রণিসম্পদ অফিসের সামনে আকস্মিকভাবে অপর মোটর সাইকেলে আসা সন্ত্রাসীরা জাহাঙ্গীর ও তার ছেলে কলেজ ছাত্র সাকিবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা আহত পিতা-পুত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরএমও ডাঃ শেখ নাদিরুজ্জামান আকাশ জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। আর পুত্র কলেজ ছাত্র সাকিবকে চিকিৎসা দেয়া হচ্ছে।

মোড়েলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাজাহান আহমেদ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছি। ঘাতক ফরিদকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন।

(ঊষার আলো-এফএসপি)