UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে গভীর রাতে বাড়ী থেকে তুলে এনে নারীকে গনধর্ষণ

pial
জুলাই ২৫, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : গেরহাট সদর উপজেলা ডেমা বড় বাশবাড়ীয়া গ্রামের একজন নারীকে মুখ বেধে তুলে এনে গনধর্ষণ করা হয়েছে। রবিবার (২৪ জুলাই) গভীর রাতে এ ঘটনার পর ওই নারী (২২) কে বাগেরহাট সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী ও তার স্বজনরা জানায়, ওই নারী বড়বাশবাড়ীয়া এলাকায় তার নানী ও খালাদের সাথে বসবাস করে। রবিবার রাত ১১ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে আসলে একই এলাকার সাইফুল ইসলাম ওরফে টোটা(২৫), রাব্বি হাওলাদার(২২) জাহিদুল ইসলাম(৩৫), সজিব হাওঃ (২৩) ও রিয়াজ(২৪) তাকে মুখে গামছা বেধে জোরপূর্বক তুলে পার্শ্ববত্তি একটি বাগানে নিয়ে যায়। এখানে তাকে পালাক্রমে ধর্ষন করা হয়। রাতেই ওই নারীর খালু মাছ শিকারে বাইরে আসলে বাগানে লোকজন টের পেয়ে টর্চ রাইট মারলে ধর্ষনকারিরা ওই নারীকে ফেলে রেখে পালিয়ে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে রাতেই স্থানীয় ইউপি মেম্বর রিপনের সহযোগিতার তাকে বাগেরহাট সদর হাসপাতালে এনে ভর্ত্তি করা হয়। এ বিষয়ে স্থানীয় ডেমা ইউপি চেয়ারম্যান মোঃ মনি মল্লিক বলেন, ওই নারী কে নিয়ে এলাকায় সমস্যা রয়েছে। তবে ধর্ষনের ঘটনা দূঃখজনক। ধর্ষনের ঘটনায় থানা পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

বাগেরহাট মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় কেহ থানায় অভিযোগ নিয়ে আসে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এফএসপি)