UsharAlo logo
বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে ছবি ধারন করে ব্লাক মেইল করে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

koushikkln
সেপ্টেম্বর ১, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সদরে মোবাইলে ছবি ধারন করে একজন স্কুলছাত্রীকে (১২) ধর্ষণ মামলায় সাদিক শোভন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার কলেজ রোডের একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করে পুলিশ। গ্রেফতার সাদিক শোভন উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে।

টিকটক করার কারনে এলাকায় সে ‘টিকটকার শোভন‘ নামেও পরিচিত। মামলা সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া-আসার পথে পরিচয়ের সূত্র ধরে ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে তারা প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে মোরেলগঞ্জ বাজারে গেলে ওই স্কুলছাত্রীকে বাসায় নিয়ে ধর্ষণ করে সাদিক শোভন। ধর্ষণের দৃশ্য গোপনে ভিডিও করে রাখে শোভন। পরে ওই ভিডিও বিভিন্ন সময়ে দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে শোভন এবং কয়েক লাখ টাকা হাতিয়ে নেন। সর্বশেষ গত ২১ আগষ্ট বিকাল ৩টায় ওই ছাত্রীর মোড়েলগঞ্জের ভাড়া বাসায় এসে আরও ৪ জনের সহায়তায় তাকে ফের ধর্ষণ করেন।

গত মঙ্গলবার ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে শোভনসহ ৪ জনের নাম উল্লেখ করে মোড়েলগঞ্জ থানায় মামলা করেন। মামলা দায়ের হওয়ার পর পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলা সদর কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে প্রধান আসামী টিকটকার সাদিক শোভনকে গ্রেফতার করা হয়। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম বলেন, মামলার পরেই অভিযান চালিয়ে শোভনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে। বিচারক শোভনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এছাড়া মামলার অন্য তিন আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

(ঊষার আলো-এফএসপি)