UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালন

pial
আগস্ট ৮, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে জাতির জনক বঙ্গবন্ধুর সহধর্মীনি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালন করা হয়েছে। সোমবার ৮ টায় শহরের রেলরোড়ের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ।

পরে দলের অঙ্গ সংগঠন যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। জন্মদিবস উপলক্ষে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা করা হয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের যে জীবন দর্শন তা রাজনীতিতে আসা এই প্রজন্মের জন্য অনুপ্রেরণা। তার দর্শন মেনে চললে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আগামীতে আরো শক্তিশালী হবে বলে মনে করেন উপস্থিত নেতারা।

এ সময়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সীতা রাণী দেবনাথ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফা খানম, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশানসহ দলের কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এফএসপি)