UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে স্কুলে শিক্ষার্থীদের সামনে প্রধান শিক্ষককে মারধর

pial
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট সদরে এবার স্কুল চলাকালীন শিক্ষার্থীদের সামনে প্রধান শিক্ষক কে মারপিট করেছে একই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। চা ল্যকর এ ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে সদর উপজেলার মগরা এলাকার কে. জে. এস পি ইউ স্কুল এন্ড কলেজে। আহত প্রধান শিক্ষক আনন্দ কুমার পালকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে।

এ খবর পেয়ে বৃহস্পতিবার সকালে সদর হাসপাতালে গেলে আহত প্রধান শিক্ষক আনন্দ পাল জানান দুপুরে বিদ্যালয়ের ল্যাবরেটরিতে বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নলিনী রঞ্জন তাকে উদ্দেশ্যমীলক এলোপাতাড়ি মারধর করে বলে অভিযোগ করেন। তিনি বলেন ২০১৯ সালের ২৯ আগস্ট আমি এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করি। এরপর থেকেই সহকারি প্রধান শিক্ষক আমাকে হুমকী দিয়ে বলে এই পদে আমার আসার কথা, আপনি কিভাবে চাকরি করেন আমি দেখব।

সেই কারণে আজকে আমাকে শিক্ষার্থীদের সামনে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার দাবি করছি। এদিকে মারধরের অভিযোগ অস্বীকার করে সহকারি প্রধান শিক্ষক নলিনী রঞ্জণ জানান ওই প্রধান শিক্ষক তিন বছর ধরে বেতন পান না। অফিশিয়াল বিভিন্ন হিসেবের কোনো সঠিক তথ্য তার কাছে নেই। এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, শিক্ষকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে শুনেছি। পুলিশ ওই বিদ্যালয় পরিদর্শন করেছে। কেউ এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঊষার আলো-এফএসপি)