UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে ১৮ মামলার আসামি ডাকাত গ্রেফতার

pial
জুন ৪, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাগেরহাটের মোরেলগঞ্জে ১৮ মামলার আসামি কবির বয়াতী ওরফে কবির ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জুন) ভোর ৪ টার দিকে উত্তর সুতালড়ী গ্রাম থেকে মোরেলগঞ্জ ও ফকিরহাট থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। সত্তার বয়াতীর ছেলে কবির ডাকাতের নামে মোরেলগঞ্জ ও ফকিরহাট থানায় ৩ টি ডাকাতিসহ বিভিন্ন অপরাধের ১৮ টি মামলা রয়েছে। একটি হত্যা মামলায়ও সে চার্জশিটভুক্ত আসামি। সর্বশেষ ফকিরহাট উপজেলার লখপুর এলাকার একটি ডাকাতি মামলায় আজ তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম।

গত ৩১ মে গভীর রাতে ফকিরহাট উপজেলার লখপুর গ্রামের বাসিন্দা বিমান এবং পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হকের বাড়ি ও তার চাচাতো ভাই শহিদুল হক সাবুর বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে। ডাকাতরা নগদ ২ লাখ ৪০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল হাতিয়ে নেয় বলে ফকিরহাট থানার ওসি মো. আলমিুজ্জামান জানিয়েছেন।

কবির বয়াতী একজন ডাকাত হিসেবেই মোরেলগঞ্জে পরিচিত। তার বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সে তার নিজ গ্রামে অনেকের ২৫-৩০ বিঘা জমি জোরপূর্বক দখল করে দীর্ঘদিন ধরে ঘের ব্যবসা করছে বলেও অভিযোগ রয়েছে। ইতিপূর্বে বহুবার পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।

(ঊষার আলো-এসএইস)