UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাট শহরতলীতে আগুন লেগে ২ টি দোকান পুড়ে ছাই

pial
জানুয়ারি ১২, ২০২৩ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা শহর তলীর গোবরদিয়া পুটিমারি ব্রীজ এলাকায় আগুন লেগে ২ টি মুদি দোকান পুড়ে ভস্মিভুত হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে কিভাবে দোকানে আগুন লেগেছে তা কেহ বলতে পারে নাই।

তবে আগুন লাগার খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের ২টি গাড়ীতে কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রন করে। এ সময়ের মধ্যে জালাল হাওলাদার ও আউব আলী মোল্লার পৃথক ২টি মুদি দোকান পুড়ে যায়। ক্ষতিগ্রস্থ দোকানী জালাল হাওলাদার বলেন, বুধবার রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়ীতে চলে যান। ভোর রাতে স্থানীয়রা ডাক-চিৎকার দিয়ে বলে মুদিদোকানে আগুন লেগেছে।

এ খবর বাগেরহাট ফায়ার সার্ভিসে জানালে ভোর রাতেই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রন করে। ততক্ষনে ২টি দোকানের সকল মালামাল ও অবকাঠামো পুড়ে ভস্মিভুত হয়ে যায়।

তিনি বলেন, বৈদ্যুতিকভাবে আগুন লাগার কোন সুযোগ নাই। আমাদের ধারনা শত্রুতাবশতঃ কেহ আগুন লাগিয়ে দিয়েছে। স্থানীয় কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান মোহিতুল ইসলাম পল্টন বৃহস্পতিবার সকালে ক্ষতিগ্রস্থ দোকান ও এলাকা পরিদর্শন করে বলেন দুটি দোকানের মালামাল ও অবকাঠামো পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাগেরহাট সদর মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম বৃহস্পতিবার সকালে জানান রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও আমাদের রাতের টহলটিম ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রন করে। তবে আগুন কি ভাবে লেগেছে তা সনাক্ত করা যায়নি।

(ঊষার আলো-এফএসপি)