UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়িতে ধরে নিয়ে মাছচাষিকে কুপিয়ে হত্যা

usharalodesk
মার্চ ১৪, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কুষ্টিয়ার কুমারখালীতে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে ধরে নিয়ে গিয়ে আমিরুল ইসলাম নান্নু (৫০) নামে এক মাছচাষিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বুধবার রাতে যদুবয়রা ইউনিয়নের কেশবপুর বিন্দিপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওই রাতেই হত্যাকাণ্ডে জড়িতদের বাড়িঘর ভাঙচুর ও আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে নিহতের স্বজন ও উত্তেজিত এলাকাবাসী। নিহত আমিরুল ইসলাম নান্নু কেশবপুর বিন্দিপাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। তিনি পেশায় মাছচাষি ছিলেন।

নিহতের বোন স্কুলশিক্ষিকা রোজিনা পারভীন জানান, বুধবার ইফতারের পর তার ভাই মাছ চাষের জলাশয়ে যাচ্ছিলেন। পথে বিন্দিপাড়া বটতলা পৌঁছলে সেখান থেকে আকাশ, বাবু, মোশান, সবুজ, মনোহার, সুমন ও তুফান তাকে ধরে হেলালের বাড়িতে নিয়ে যায়। সেখানে তার ভাইকে কুপিয়ে হত্যা করে চাঁদপুর চরের কলাবাগান ও ভুট্টাক্ষেতের মাঝামাঝি ফেলে রেখে যায়। তিনি আরও জানান, তার ভাইয়ের সঙ্গে হত্যাকারীদের পূর্ব শত্রুতা ছিল।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাতেই কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছেন নিহতের স্বজন ও উত্তেজিত এলাকাবাসী। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ঊষার আলো-এসএ