UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বানারীপাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আ. রব সেরনিয়াবাতের জন্মদিন উদযাপন

usharalodesk
মার্চ ২৮, ২০২৩ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় বঙ্গবন্ধু সরকারের মন্ত্রী আব্দুর রব সেরনিয়াবাতের ১০২তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৮ মার্চ) বিকাল ৩টায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারমম্যান গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওযামী লীগের আইন বিষযক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু, দপ্তর সম্পাদক অধ্যাপক এমাম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মীর সুলতান হোসেন, উপজেলা যুবলীগ নেতা মুন্তাকিম লস্কর কায়েস, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লা প্রমুখ।

এসময় অন্যান্যের মদ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়াররম্যান আ. জলিল ঘরামী, সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপির সাবেক চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সরদার, কৃষি সম্পাদক ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শ্রম সম্পপাদক ও পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আবুল বাশার বাদশা, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাাদক মাহাতাব হোসেন মহসিন ও সুমন দেবনাথ, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবিনা আক্তার, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ।

আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কাল রাতে বঙ্গবন্ধু ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতসহ নির্মমভাবে হাদাৎবরণকারীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।