UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাবরদের প্রত্যেকের জন্য লাখ ডলার করে পুরস্কার ঘোষণা

usharalodesk
মে ৬, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : পাকিস্তান টি–টোয়েন্টি বিশ্বকাপ জিতলে প্রত্যেক ক্রিকেটারকে এক লাখ মার্কিন ডলার পুরস্কারের ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি। কাল লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে খেলোয়াড়দের সঙ্গে দেখা করে এই ঘোষণা দেন পিসিবি প্রধান।

আগামী ১ জুন শুরু হতে যাচ্ছে টি–টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। সর্বশেষ আসরে রানার্সআপ হওয়া পাকিস্তান ২০০৯ সালে এই সংস্করণে চ্যাম্পিয়ন হয়েছিল।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে ৭ টি–টোয়েন্টি খেলবে পাকিস্তান দল। দেশ ছাড়ার আগে লাহোরে চলছে অনুশীলন ক্যাম্প। রোববার সেখানেই খেলোয়াড়দের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেন পিসিবি চেয়ারম্যান। খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে বিশ্বকাপ নিয়েও কথা বলেন তিনি।

এ সময় খেলোয়াড়দের উজ্জীবিত করতে নাকভি বলেন, ‘কারও কথা ভাবার দরকার নেই। শুধু পাকিস্তানের জন্য খেল। তোমাদের প্রতি জাতির প্রত্যাশা অনেক। আমরা আশা করি, তোমরা পাকিস্তানের পতাকা তুলে ধরতে পারবে।’ টি–টোয়েন্টি বিশ্বকাপ জিতলে দলের প্রত্যেক খেলোয়াড়কে ১ লাখ মার্কিন ডলার করে পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দেন তিনি।

খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাতের একপর্যায়ে মোহাম্মদ রিজওয়ান ও নাসিম শাহর হাতে বিশেষ জার্সি তুলে দেন পিসিবি চেয়ারম্যান। সম্প্রতি রিজওয়ান টি–টোয়েন্টিতে তিন হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন, নাসিম আন্তর্জাতিক ক্রিকেটে পূর্ণ করেছেন ১০০ উইকেটের মাইলফলক।

এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান আছে ‘এ’ গ্রুপে। যেখানে তাদের চার প্রতিপক্ষ ভারত, আয়ারল্যান্ড, যুক্তরাষ্ট্র ও কানাডা। বাবরদের প্রথম ম্যাচ ৬ জুন যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

ঊষার আলো-এসএ