UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

usharalodesk
ডিসেম্বর ২৪, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের ত্রিমোহনী এলাকায় বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম-রংপুর সড়কের ত্রিমোহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত একজন আব্দুল হান্নান (৪৫) সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের টগরাইহাট এলাকার বাসিন্দা।

নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।পুলিশ ও স্থানীয়রা জানান, কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা যাত্রীসহ একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় বাসটি রাস্তার পাশে থাকা একটি মুদির দোকানে উঠে পড়ে।

এদিকে অটোরিকশা চালক দ্রুত লাফিয়ে জীবন বাঁচালেও অটোতে থাকা যাত্রী আব্দুল হান্নান ও অটোরিকশার সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হন। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিলে তারা বাসের নিচ থেকে দুটি মরদেহ উদ্ধার করে ঘাতক বাসটিকে সদর থানায় নিয়ে আসে।

বাসচালক অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য রংপুর পাঠানো হয়েছে।কুড়িগ্রাম সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান বলেন, নিহত দুজনের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একজনের নাম আব্দুল হান্নান অপরজনের পরিচয় পাওয়া যায়নি। ঘাতক বাসটি থানায় নেও য়া হয়েছে।

ঊষার আলো-এসএ