UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিএস পরীক্ষায় অংশ নেওয়ার পথে প্রাণ গেল এক তরুণীর

pial
মে ২৭, ২০২২ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : ময়মনসিংহে ৪৪তম বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাবার সাথে মোটরবাইক যোগে কেন্দ্রে যাওয়ার পথে বাসচাপায় নিহত হয়েছেন পিংকী রাণী বর্মণ নামে এক তরুণী।

শুক্রবার (২৭ মে) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদরের চুরখাই এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পিংকীর বাড়ি গাজীপুর সদরের মির্জাপুর ইউনিয়নের তালতলী গ্রামে। পিংকীর বড় ভাই নিতাই চন্দ্র বলেন, ৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার কেন্দ্র ছিল ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ। ময়মনসিংহে পরীক্ষা কেন্দ্র হওয়ায় বেশ কিছুদিন আগে ভালুকার নানা বাড়িতে গিয়েছিল সে।

শুক্রবার খুব ভোরে বাবা নারায়ণ চন্দ্র বর্মণ গাজীপুর থেকে মোটরবাইক যোগে ভালুকার নানা বাড়িতে যায়। সেখান থেকে পিংকীকে মোটরবাইকে উঠিয়ে ময়মনসিংহের আনন্দ মোহন কলেজের উদ্দেশে রওনা হয়। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই পৌঁছালে পেছন থেকে একটি ড্রাম্প ট্রাক তাদের মোটরবাইককে ওভারটেক করে সামনে গিয়ে হার্ড ব্রেক কষে। এতে চালকের আসনে থাকা বাবা নিয়ন্ত্রণে হারিয়ে ফেলে ও পিংকী মোটরবাইকের পেছন থেকে পড়ে গিয়ে আঘাত পান। এই সময় পেছন থেকে ময়মনসিংহগামী অপর আরেকটি বাস তাকে চাপা দিলে সে গুরুতরভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

ময়মনসিংহের কোতোয়ালি থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ঘটনার পরপরই ড্রাম্প ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি এখনও। ছাত্রী নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

(ঊষার আলো-এসএইস)