UsharAlo logo
শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিহারী রানা ও ইমন হত্যাকাণ্ডের আসামী সৌরভ ডিবির হাতে গ্রেফতার

ঊষার আলো ডেস্ক
জুলাই ২, ২০২৪ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

কেএমপি ডিবি’র অভিযানে সোনাডাঙ্গা মডেল থানার আলোচিত বিহারী রানা হত্যাকাণ্ড এবং ইমন হত্যাকাণ্ডের এজাহারনামীয় ১জন আসামী গ্রেফতার। আসামীর নাম সৌরভ, তার বিরুদ্ধে ৬ টি মামলা রয়েছে।

গত ২৩ জানুয়ারি সন্ধ্যা আনুমানিক ৭টায় সোনাডাঙ্গা থানাধীন ৩১ কেডিএ এভিনিউ রোডস্থ আহসানউল্লাহ কলেজের মেইন গেটের সামনে রাস্তার ওপর সাদিকুর রহমান রানা ওরফে বিহারী রানা (৩৬), পিতা-মো: ইসলাম শেখ, থানা-সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে গুলি করে হত্যা করা হয় এবং তার বন্ধু মোঃ জাহিদ হাসান পলাশ (৩৬) গুলিবিদ্ধ হয়ে জখম হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী হাবিবা খাতুন (৩০) বাদী হয়ে অভিযোগ দায়ের করলে সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা রুজু হয়।

এছাড়া গত ৫ অক্টোবর ২০২৩ সন্ধ্যায় সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা গাবতলা মোড়, ভাজাওয়ালার গলি তালুকদার লেন, মোহাম্মদ খার বাড়ীর সামনে মোঃ ইমন (২৩), পিতা-মো: সানোয়ার হোসেন, থানা-সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে গুলি করে হত্যা করা হয়। নিহতের বাবা মোঃ সানোয়ার হোসেন(৪৩) বাদী হয়ে অভিযোগ দায়ের করলে সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা রুজু হয়।

এর প্রেক্ষিতে খুলনা মহানগর গোয়েন্দা বিভাগের একটি চৌকস টীম উক্ত ০২ টি হত্যা মামলার আসামীদের ধরার জন্য সচেষ্ট হয় পরবর্তীতে তথ্য প্রযুক্তি ও বিভিন্ন মাধ্যম ব্যবহার করে বিহারী রানা হত্যা মামলার ০৪ নাম্বার এজাহারনামীয় আসামী এবং ইমন হত্যা মামলার ০১ নাম্বার এজাহারনামীয় আসামী মোঃ সৌরভ ওরফে ফরিদ গাজী (৩২), পিতা-মো: ফারুক গাজী, মাতা- তাসলিমা বেগম, সাং-শহীদ আবুল হোসেন সড়ক, শেখপাড়া মেইন রোড, থানা-সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে আজ গ্রেফতার করতে সক্ষম হয়।

তার বিরুদ্ধে উল্লেখিত ২ টি হত্যা মামলা, ১ টি অস্ত্র মামলা, ২ টি হত্যার চেষ্টা ও ১ টি দস্যুতার মামলা সহ সর্বমোট ৬ (ছয়) টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।