UsharAlo logo
শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বেগম খালেদা জিয়ার মুক্তির পথে বাধা ঈর্ষান্বিত জনপ্রিয়তা

pial
জুন ১৪, ২০২২ ৯:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই তাকে স্থায়ী মুক্তি দিতে চান না বলে মন্তব্য করেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সোমবার (১৩ জুন) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

এই সময় আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তিতে সরকারকে বাধ্য করা হবে বলেও তিনি হুঁশিয়ার দেন।

অন্যদিকে, বেলা ১১টার দিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের এক মানববন্ধনে দলটির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান জানান, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

তিনি আরো বলেন, আজকে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না। তার রোগের চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে পাঠাতে হবে।

গত রবিবার (১২ জুন) খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন জানান, বেগম খালেদা জিয়াকে বিদেশে নেয়া ছাড়া চিকিৎসা সম্ভব নয়। তার হার্টে এখনো ২টি ব্লক রয়েছে। ২টি ব্লকের কারণে আবারো তার হার্টে রিং পরাতে হবে। আর এজন্য তাকে দ্রুত বিদেশে নিয়ে চিকিৎসা করানো প্রয়োজন।

এর আগে শনিবার (১১ জুন) সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়ার মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে। হৃদযন্ত্রের প্রধান আর্টারিতে ৯৯ শতাংশ ব্লক ধরা পড়েছে। এজন্য রিং পরানো হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তিনি বেগম জিয়াকে বিদেশে নিতে আহ্বান জানান।

(ঊষার আলো-এসএইস)