UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ২

pial
মে ২৭, ২০২২ ৫:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : বরিশাল নগরে বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ২ যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) রাত সাড়ে ১১টার দিকে নগরের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বরিশাল নগরের বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল ও ব্যবসায়ী দিলীপ সাহার ছেলে অন্তু সাহা হৃদয়। সুদীপ্ত সাহা গোপাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র এবং অন্তু সাহা হৃদয় ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে কোতয়ালি মডেল থানার এসআই রিয়াজ উদ্দিন বলেন, বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বান্দ রোড হয়ে মোটরসাইকেলটি আমতলার মোড়ের দিকে যাচ্ছিল। গোপাল মোটরসাইকেলটি চালাচ্ছিলেন ও অন্তু আরোহী হয়ে তার পেছনে বসেছিলে।

একসময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটির ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের পূর্বে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গোপালের মৃত্যু হয়। অন্তুকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই মারা যায়।

(ঊষার আলো-এসএইস)